মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চুনারুঘাটে গলায় ফাঁস দিয়ে দিনমজুরের আত্মহত্যা

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে গলায় ফাঁস দিয়ে মজিবুর রহমান (৫৫) নামের এক দিনমজুর আত্মহত্যা করেছেন। রোববার সকালে উপজেলার জালিয়া বস্তি পাহাড়ি টিলায় এ ঘটনা ঘটে। মজিবুর উপজেলার জলিলপুর গ্রামের মৃত কাজিম আলী মেম্বারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ছেলেকে সৌদি আরবে পাঠানো নিয়ে স্ত্রীর সাথে ঝগড়া করে একপর্যায়ে মুজিবুর রহমান রোববার ভোরবেলা বাড়ি থেকে বেরিয়ে যায়। সকাল ১১টায় এলাকার লোকজন পাহাড়ি টিলার উপর কাঁঠাল গাছের সাথে মজিবুরের লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যান রমিজ উদ্দিন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com